বন্যাদুর্গতদের জন্য সিলেট চেম্বারের মেডিকেল ক্যাম্প

সিলেটে চলমান স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের চিকিৎসার্থে দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে শনিবার (২৫ জুন) কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর ইউনিয়নের ভাটরাই সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়েছে।

মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে সিলেট চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ বলেন, সিলেটের ইতিহাসের ভয়াবহতম এ বন্যায় দুর্গত এলাকার লোকজনের স্বাস্থ্যঝুঁকির কথা চিন্তা করে আমরা আশ্রয়কেন্দ্রগুলোতে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করছি। এর আগে এ কর্মসূচির আওতায় গত বৃহস্পতিবার (২৩ জুন) বঙ্গবন্ধু হাই-টেক পার্ক আশ্রয়কেন্দ্রে মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়েছে।

তিনি বন্যাদুর্গতদের সেবায় এগিয়ে আসার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান এবং মেডিকেল ক্যাম্প পরিচালনায় নিয়োজিত চিকিৎসকবৃন্দ ও স্বেচ্ছাসেবকগণকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক মুজিবুর রহমান মিন্টু, কাজী মো. মোস্তাফিজুর রহমান, ভাটরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রণব রঞ্জন মোহন্ত এবং অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন, সিলেট চেম্বারের সহকারী সচিব সানু উদ্দিন রুবেল, এক্সিকিউটিভ অফিসার মো. শাহআলম রাফি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং চিকিৎসাসেবায় নিয়োজিত চিকিৎসকবৃন্দ।