‘বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদের উদ্যোগে জেনারেল ওসমানীর জন্মবার্ষিকী পালন

মহান মুক্তিযোদ্ধের কমান্ডার ইন চীফ বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানীর ১০৬তম জন্মবার্ষিকী আজ। দিনটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেট। রোববার (১ সেপ্টেম্বর) দিনব্যাপী কোরআন খতমের মাধ্যমের অনুষ্ঠানটি পালিত হয়।

আছর নামাজের পর বঙ্গবীর ওসমানীর মাজার জিয়ারত শেষে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবীর ওসমানী ও প্রয়াত মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি জীবিত মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুসহ ভারতে চিকিৎসাধীন বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি সৈয়দ আহমদ বহলুলের রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের সহ-সভাপতি মো. আব্দুল মালিক, মাওলান আব্দুল খালিক, হাফিজ মাওলানা শামসুল ইসলাম ভাদেশ^রী, মাওলানা মো. মিজানুর রহমান, মাওলানা আবু ইউসুফ, হাফিজ আব্দুস সালাম, হাফিজ জমির উদ্দিন, মাওলানা আব্দুস সোবহান, সিনিয়র সাংবাদিক চৌধুরী দেলোয়ার হোসেন জিলন, মাওলানা দেলোয়ার হোসেন, কাজী সিরাজ উদ্দিন, মাওলানা ক্বারী কামাল উদ্দিন, হাফিজ আব্দুন নূর, মাওলানা নুরুল ইসলাম, ক্বারী আব্দুল লেইছ প্রমুখ।