বঙ্গবন্ধুর আদর্শ লালন করে লিপন কাজ করছে : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব, অসহায় মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর কর্মীরা ঠিক তেমনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে দরিদ্রদের সাহায্য সহযোগিতা করছেন। তারই ধারাবাহিকতায় সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য, কাউন্সিলর তৌফিক বকস লিপনের পক্ষ থেকে ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ একটি মহৎ কাজ।

সরকারের পাশাপাশি তার মত অন্যান্য নেতাকর্মীদের দরিদ্রদের জীবনমান উন্নয়নে এগিয়ে আসতে হবে উল্লেখ করে তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারকে সহযোগিতার করার আহবান জানান।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন শুক্রবার (১৪ এপ্রিল) বিকালে সিলেট নগরীর দক্ষিণ সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনালের হল রুমে সিসিকের ভারপ্রাপ্ত মেয়র ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপনের সার্বিক সহযোগিতায় স্বল্প আয়ের মানুষর মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপনের সভাপতিত্বে এবং ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা দুলাল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট ৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক, সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ছয়েফ খান, সাধারণ সম্পাদক গুলজার আহমদ জগলু, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরুল, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সেমিম, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়াউল হক পলাশ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা কৃষকলীগ নেতা শামীম কবির, আওয়ামী লীগ নেতা এম.এন ইসলাম, মুহিবুর রহমান, ২৬নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান, ছাত্রলীগের সাইদুর রহমান জুনেল, সাদেজ আহমদ, নাহিদ আহমদ মাহিন, শ্রমিক নেতা বেলাল আহমদ, সোহেল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে ওয়ার্ডের প্রায় ৩ হাজার স্বল্প আয়ের মানুষর মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন প্রধান অতিথি পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন ও কাউন্সিলর তৌফিক বকস লিপন সহ অতিথিবৃন্দ।