ফেঞ্চুগঞ্জে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটের ফেঞ্চুগঞ্জে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি (ভারপ্রাপ্ত) গাজী মেসবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর উদ্যোগে ও ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যবস্থাপনায় এ ত্রাণ বিতরণ করা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলার পিঠাইটিকর, চানপুর, বারোহাল, মঈনপুর, উত্তর ইসলামপুর গ্রামে পাঁচ শতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন এ কে এম আফজালুর রহমান বাবু।

তিনি বলেন, সিলেটে ভয়াবহ বন্যায় ব্যাপক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ফেঞ্চুগঞ্জ সহ বিভিন্ন বন্যার্ত এলাকায় আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার ও পানিবন্দী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছেন সেচ্ছাসেবক লীগ নেতারা। এছাড়াও শেখ হাসিনার সরকার বানভাসি মানুষের জন্য ত্রাণ সহায়তা ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, যুগ্ম সাধারণ মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুর রহমান শফিক, উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মর্তূজা হায়দার শরীফ, গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বেলাল হোসেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি পিযুষ কান্তি দে, ডি এম ফয়সাল, মুজিব মালদার, এম রশীদ আহমদ, ক্রীড়া সম্পাদক মিল্লাত চৌধুরী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা জুবেদ আহমদ চৌধুরী শিপু, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফুল হাসান চৌধুরী কামরান, সাধারণ সম্পাদক নাহিদ সুলতান পাশা, ছাত্রলীগ নেতা রেজান আহমদ শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের লিমন আহমেদ, রাজিব মোরশেদ রাজু, স্বপন আহমেদ, আব্দুল্লাহ আল, উজ্জল চন্দ্র, হাবিবুর রহমান নিজু ও সাফি আহমেদ প্রমুখ।