ফুলবাড়ি প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ

খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও।

শনিবার (১৮ মার্চ) বিকেলে গোলাপগঞ্জের ফুলবাড়ি প্রিমিয়ার লীগ সিজন-৪ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন এসব কথা বলেন।

ফুলবাড়ি ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি নিরুজ্জামান নিরু ও সাংবাদিক ফাহিম আহমদের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, ২নং ওয়ার্ড গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি পারভেজ আহমদ, নিরাপদ সড়ক চাই নিসচা গোলাপগঞ্জ উপজেলা শাখার সহসভাপতি কামাল আহমদ, মধ্যপ্রাচ্য প্রবাসী কল্যাণ পরিষদের সহসাধারণ সম্পাদক শাহিন আহমদ, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ময়নুল ইসলাম রনি, সমাজসেবী ছলিক আহমদ, ফুলবাড়ি আজিরিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার গভর্ণিং বডির সদস্য আবুল কালাম কয়েছ, আওয়ামী লীগ নেতা ফখর আহমদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাসেল প্রমুখ।

ফাইনাল খেলায় টিএম চ্যালেঞ্জার্স বিশাল ব্যবধানে ফুলবাড়ি সুপার স্টারকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা অর্জন করে।