‘ফাইটার’ সিনেমায় হৃতিক পাবেন ৫০ কোটি, দীপিকাদের কত?

দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন ও অনিল কাপুর

বলিউডের বহুলপ্রতীক্ষিত দীপিকা-হৃতিক অভিনীত সিনেমা ‘ফাইটার’। আগামী বছর মুক্তি পাবে ছবিটি। তবে এখন থেকেই নির্মাতা সিদ্ধার্থ আনন্দের ছবিটি নিয়ে দর্শকের প্রত্যাশা তৈরি হয়েছে। কারণ, এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। এরই মধ্যে এসেছে ছবিটির টিজার। যা দেখে মুগ্ধ তাদের ভক্তরা।

টিজারে অনিল কাপুর, হৃতিক রোশন ও দীপিকার লুক সবার মন জয় করেছে। টিজারে ধরা পড়েছে অ্যারিয়াল অ্যাকশনের হাড় হিম করা কয়েকটি দৃশ্য।

বিমানযোদ্ধার বেশে হৃতিক রোশন এই সিনেমায় হাজির হবেন। তাঁকে শেষ পর্দায় দেখা গেছে ‘টাইগার থ্রি’র অতিথি চরিত্রে। ‘ফাইটার’ ছবিতে এই বলিউড তারকাকে ‘শামশের পাঠানিয়া’ চরিত্রে দেখা যাবে। এই ছবির জন্য হৃতিক ৫০ কোটি রুপি নিয়েছেন বলে খবর।

দীপিকা পাড়ুকোন ‘ফাইটার’ ছবির অন্যতম আকর্ষণ। এতে তাঁকেও হৃতিক রোশনের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যাবে। ‘ফাইটার’ ছবিতে ‘মিনল রাঠো’র রূপে আসছেন দীপিকা। এই ছবির জন্য তিনি পারিশ্রমিক নিয়েছেন ১৫ কোটি রুপি।

‘ফাইটার’-এ দেখা যাবে অনিল কাপুরকে। সিদ্ধার্থের এই ছবিতে তাঁকে গ্রুপ ক্যাপ্টেন ‘রাকেশ জয় সিং’ ওরফে রকির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এই ছবির জন্য অনিল কাপুর নিয়েছেন সাত কোটি রুপি।

এছাড়া টেলিভিশন জগতের তারকা অভিনেত্রী বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারকে ‘ফাইটার’ ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এই ছবিতে তাঁর পারিশ্রমিকের অঙ্ক হলো দুই কোটি রুপি।