ফাঁকা বুলিতে আর নগরবাসীকে ভুলানো যাবে না : বাবুল

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেছেন, ‘সিলেট নগরীকে একটি নান্দনিক নগরীতে রূপান্তরের লক্ষ্যে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। এই নগরবাসী অনেকদিন ধরে বঞ্চণার শিকার হয়েছেন। উন্নয়নের ফাঁকা বুলিতে আর এই নগরবাসীকে ভুলানো যাবে না।

তিনি বলেন, এবারের নির্বাচনে লাঙ্গল প্রতীকের জোয়ার উঠেছে। কোন ষড়যন্ত্রই এ বিজয়কে রুখতে পারবে না।

শনিবার (৩ জুন) রাতে নগরীর শিবগঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে লাঙ্গল প্রতীকের সমর্থনে ২০নং ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি বলেন, ‘আমি নির্বাচিত হলে সকল ধর্মের মানুষের কল্যাণ যাতে নিহিত থাকে সেই লক্ষে কাজ করে যাবো।’

সিলেট মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান বারাকাতের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা কমিটির সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, জাপা মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির।

জাতীয় পার্টি নেতা মামুনুর রশিদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মহানগর জাপার সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, সেবুল আহমদ তালুকদার, এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন জালাল উদ্দিন, আসলুম মিয়া, মো. আব্দুর রহিম, শিলু দেবী, ডা. ছমির উদ্দিন রাজু প্রমুখ।

এর আগে সন্ধ্যায় তিনি নগরীর মির্জাজাঙ্গালস্থ মনিপুরী রাজবাড়িতে শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী মন্দির ও আশ্রমে পরম পুরুষ শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী বাবার ১৩৩ তম তিরোধান উৎসবে উপস্থিত হয়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং বক্তব্য রাখেন।

এসময় তিনি আগামী ২১ জুনের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।