প্রিয়জন ফাউন্ডেশন ও জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

প্রিয়জন ফাউন্ডেশন এবং সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ দেশ, জাতি ও সমাজের কল্যাণে এক সাথে কাজ করতে একমত পোষণ করেছেন।

বুধবার (২৪ আগস্ট) বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উভয় সংগঠনের নেতারা এব্যাপারে একমত পোষণ করেন।

জেলা প্রেসক্লাবের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদের সভাপতিত্বে ও ক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনা করেন। সভায় স্বাগত বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- প্রিয়জন ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ খায়রুল ইসলাম, সহ-সভাপতি দবির মিয়া, সহ-সভাপতি মো. শফিক মিয়া, সাধারণ সম্পাদক এনামুল হক লিলু, উপদেষ্টা আব্দুল গণি, প্রিয়জন ফাউন্ডেশনের মানবাধিকার বিষয়ক সম্পাদক ব্যবসায়ী মো. আব্দুল জব্বার শাহী, প্রিয়জন ফাউন্ডেশনের সমাজ কল্যাণ সম্পাদক আলী মোশারফ খান, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. সাদিকুর রহমান, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয়, ক্লাব সদস্য মোহাম্মদ মহসিন, বাপ্পা মৈত্র, এমদাদুল হক সোহাগ, নবীন সোহেল, আহমদ শাহিন ও প্রিয়জন ফাউন্ডেশনের সদস্য মো. ছাব্বির আহমদ ছফির প্রমুখ।

মতবিনিময় সভায় প্রিয়জন ফাউন্ডেশনের নেতারা জানান, কোভিডকালীন সময়ে সমাজ ও মানুষের কল্যাণে কাজ করার জন্য ফাউন্ডেশনটি গঠন করা হয়েছে। এই ফাউন্ডেশনের মাধ্যমে তারা করোনার কারণে হঠাৎ করে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের খাদ্য ও আর্থিক সাহায্য এবং করোনাভাইরাসে আক্রান্ত লোকজনকে চিকিৎসাসেবা নিশ্চিতে নিরবে সহায়তা কার্যক্রম চালিয়েছেন। এছাড়া এবারের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনকে উদ্ধার ও সাহায্য সহায়তা করেছে সংগঠনটি। পাশাপাশি সুন্নতে খতনা ক্যাম্প পরিচালনা করছে প্রিয়জন ফাউন্ডেশন। এধরণের মানবিক কার্যক্রমকে আরও শক্তিশালী করতে তারা জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দর সহায়তা কামনা করেন।

সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দও প্রিয়জন ফাউন্ডেশনের সকল ভালো কাজে সার্বিক সহায়তার আশ্বাস দিয়ে বলেন, রাষ্ট্র ও সমাজের অগ্রযাত্রা নিশ্চিত করতে সিলেট জেলা প্রেসক্লাব প্রিয়জন ফাউন্ডেশনের সাথে এক সাথে কাজ করতে প্রস্তুত আছে।