প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন সিলেটের আ.লীগ নেতৃবৃন্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।

সৌজন্য সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। তিনি নেতৃবৃন্দকে সাংগঠনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। আগামী নির্বাচনে দলকে কিভাবে সুসংগঠিত করতে হবে সে বিষয়ে পরামর্শ দেন।
তিনি বলেন, আপনারা জনগণের কাছে যান, তাদের পাশে দাঁড়ান। তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করুন। জনগণের কাছে সরকারের সামগ্রিক উন্নয়নের চিত্র তুলে ধরুন। মনে রাখতে হবে, জনগণই আওয়ামী লীগের শক্তি। জনগণকে সাথে নিয়ে আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

এছাড়া তিনি বলেন, সামনে নির্বাচন। সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করতে হবে। তৃণমূলকে প্রাধান্য দিতে হবে। অঙ্গ ও সহযোগী সংগঠনসহ সবাইকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যেতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আবারও নৌকা বিজয়ী হবে ইনশাআল্লাহ।

প্রধানমন্ত্রী জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের বক্তব্য মনোযোগ সহকারে শোনেন। তাদেরকে কথা বলার সময় ও সুযোগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ।