প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: দিরাইয়ে আ.লীগের বিক্ষোভ

নসভায় প্রকাশ্যে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জের দিরাইয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ।

বুধবার (২৪ মে) দুপুরে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই-শাল্লা আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্ত।

প্রধান অতিথির বক্তব্যে ড. জয়া সেনগুপ্ত বলেন, বিএনপি নেতার কুরুচিপূর্ণ বক্তব্যে তাদের দলীয় আদর্শের বহি:প্রকাশ ঘটেছে। বিএনপির নেতারা হরহামেশাই শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। শুধু তাই নয়, এ পর্যন্ত একাধিকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। বিএনপি নেতা আবু সাইদসহ হত্যার হুমকিদাতাদের সর্বোচ্চ শাস্তির দাবি করে তিনি বলেন, বিএনপি রাজনীতি করতে চায় সহিংস উপায়ে, তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডকে আওয়ামী লীগ এ দেশের জনগনকে সাথে নিয়ে বারবার মোকাবিলা করে আসছে, ভবিষ্যতেও তাদের রুখে দেওয়া হবে।

জয়া সেন আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা তাঁর বলিষ্ঠ নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুল করে দেশকে উন্নয়নের রোল মডেলে নিয়ে গেছেন, মানুষ আজ স্মার্ট বাংলাদেশ বিনির্মানের স্বপ্ন দেখছে।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজ উদ দৌলা, অ্যাডভোকেট অভিরাম তালুকদার, ইকবাল সর্দার, সোয়েব আহমেদ চৌধুরী, সজিব নুরসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগের নেতৃবৃন্দ।