প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে শাল্লায় বিক্ষোভ

ম্প্রতি রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাইদ চাঁদ এক জনসভায় প্রকাশ্যে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জের শাল্লায় বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন।

সোমবার (২২ মে) দুপুরে বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে এসে মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সুবল চন্দ্র দাসের সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় চন্দ্র তালুকদারের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়েই এদেশে এসেছেন বলেই আজকে আমরা একটি উন্নত, আধুনিক ও ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। এবং স্মার্ট বাংলাদেশে পদার্পণ করছি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য বিএনপি কুচক্রী মহল বারবার নীলনকশা চালিয়ে যাচ্ছে।

বক্তারা আরো বলেন, এদেশের মানুষ আগুন সন্ত্রাসকে সাপোর্ট না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আপন করে নিয়েছেন। রাজশাহী জেলা বিএনপি আবু সাইদ চাঁদ জননেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির দিয়েছে এর প্রতিবাদে আজকের এ বিক্ষোভ কর্মসূচি। এসব কুচক্রীদের আমরা একটি ম্যাসেজ দিতে চাই, আওয়ামী লীগ যতদিন আছে, এদেশের স্বাধীনতা প্রিয় মানুষ যতদিন আছে ততদিন আমাদের নেত্রী শেখ হাসিনার কোন ক্ষতি করতে পারবে না। এদেশে অন্ধকারদের জায়গা হবে না, তোমরা সর্তক হয়ে যাও।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান জামান চৌধুরী ফুল মিয়া, কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল খালেক, হবিবপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য সুধীর রঞ্জন দাস, ৩নং বাহাড়া ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ চৌধুরী নান্টু, আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য জহির মিয়া, ইউপি সদস্য অসিত রঞ্জন দাস, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল বারী লেলিন, যুবলীগ নেতা ফেনী ভূষণ সরকার, ফখরুল ইসলাম, সাদ্দাম হোসেন, ছাত্রলীগ নেতা জুয়েল মিয়া, ছাত্রলীগের সভাপতি প্রার্থী মো. শামীম মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সদস্য হুমায়ুন কবির, পলাশ সরকার পল্টু প্রমূখ।

সিলেট ভয়েস/এএইচএম