প্রতিদিন ঢাকা-সিলেট রুটে ইউএস-বাংলার ৬ ফ্লাইট

বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের চাহিদার কারণে প্রথমবারের মতো ঢাকা থেকে সিলেটে প্রতিদিন ৬টি ফ্লাইট পরিচালনা করছে।

বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা যাত্রীদের সময় ও চাহিদার ভিন্নতার কারণে ইউএস-বাংলা ঢাকা থেকে সিলেটে ৬টি ফ্লাইটের সময়সূচি ঘোষণা করেছে।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশে সকাল ৭টা ৩০ মিনিট, ১০টা ৪৫ মিনিট, দুপুর ১টা ৩৫ মিনিট, দুপুর ৩টা, সন্ধ্যা ৭টা ১৫ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিটে ছেড়ে যাবে। সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা ৫০ মিনিট, দুপুর ১২ টা ৫ মিনিট, দুপুর ২টা ৫৫ মিনিট, বিকেল ৪টা ২০ মিনিট, রাত ৮টা ৩৫ মিনিট ও রাত ৯টা ৫০ মিনিটে ছেড়ে আসবে।

এক বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানিয়েছে, সিলেটের পর্যটনকে আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স সবসময়ই সময়োপযোগী ফ্লাইটসূচি প্রদান করেছে। ইউএস-বাংলাই প্রথম সিলেটে সান্ধ্যকালীন ফ্লাইট চালু করে। এছাড়া ঢাকা থেকে সিলেটে ডে-রিটার্ন ফ্লাইট থাকায় যাত্রীদের কাছে ইউএস-বাংলা এয়ারলাইন্স আস্থার প্রতীক হয়ে উঠছে।

টিকেট সংক্রান্ত বিস্তারিত জানতে ১৩৬০৫ অথবা ১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম।