পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব পেয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শফিকের শ্রদ্ধা

তকাল রোববার (৬ আগস্ট) গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সকল পর্যায়ের সাংগঠনিক কমিটির ভারপ্রাপ্ত সকল নেতৃবৃন্দেকে ভারমুক্ত করে পূর্ণ দায়িত্ব প্রদানের ঘোষণা দেন।

দলীয় প্রধানের এই ঘোষণার সাথে সাথে পূর্ণ সভাপতি হয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

জননেত্রী শেখ হাসিনার সময়োপযোগী এই সিদ্ধান্তে সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ১১টায় টায় সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শফিকুর রহমান চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, নিজাম উদ্দিন, শাহ মো. মোসাহিদ আলী, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, কোষাধ্যক্ষ শমসের জামাল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপ-দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এডভোকেট খোকন কুমার দত্ত, সদস্য আখলাকুর রহমান চৌধুরী সেলিম, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, জেলা মহিলা লীগের সভাপতি এডভোকেট সালমা সুলতানা, সাধারণ সম্পাদক হেলেন আহমেদ প্রমুখ।