পুলিশ সুপারের সাথে সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের মতবিনিময়

সিলেট জেলার নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সাথে মতবিনিময় করেছেন নবগঠিত সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের (সিউজা) নেতৃবৃন্দ।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় পুলিশ সুপারের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার নবগঠিত সিউজা নেতৃবৃন্দর সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন ও নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুবর্ণা হামিদ, সাধারণ সম্পাদক শাকিলা ববি, সাংগঠনিক সম্পাদক হেনা মমো প্রমুখ।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘যেহেতু সিলেটে নতুন এসেছি তাই সিলেটের বিভিন্ন সমস্যা সম্পর্কে আমি অবগত নই। আমি সামাজিক কাজ করতে চাই আপনাদের সাথে নিয়ে। কারণ বর্তমান সময়ে আত্মহত্যা, মাদকাশক্তিসহ বিভিন্ন অপরাধমূলক কাজ সংঘঠিত হচ্ছে। যা আমাদের তরুণদের উপর প্রভাব ফেলছে। এসব সমস্যা থেকে উত্তরণের জন্য শুধু শাস্তি প্রদান করলে হবে না। এর জন্য সামাজিক সচেতনতা বাড়াতে হবে। তাই আমি জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে আহবান জানাবো সমাজে সচেতনতামূলক কাজে সিলেট জেলা পুলিশকে অন্তর্ভুক্ত করতে।’

উল্লেখ্য, গত ১৮ জুলাই সিলেটের বিভিন্ন সংবাদমাধ্যমে কর্মরত নারী সাংবাদিকদের নিয়ে গঠিত হয় সিলেট উইমেনস জার্নালিস্ট ক্লাব।