পুলিশ সবসময় জনকল্যাণে কাজ করে : সিলেটে আইজিপি

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার বলেছেন, পুলিশ সব সময় জনগণের কল্যাণে কাজ করে। সব ধরণের বিপর্যয়ে নিরলসভাবে কাজের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করেছে বাংলাদেশ পুলিশ। দেশের ক্রান্তিকালে সবসময় পুলিশ মানুষের পাশে থাকে।

বৃহস্পতিবার (২৩ জুন) সিলেটের কোম্পানীগঞ্জে বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও বানভাসিদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি বজায় রেখে পুলিশের পক্ষ থেকে বন্যাদুর্গতদের ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে আরও ত্রাণ সহয়তা দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম ও সিলেট জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম প্রমুখ।

এছাড়া গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলামের নেতৃত্বে থানার অফিসার ফোর্সসহ একটি টিম থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বানভাসির মাঝে রান্না করা খিচুড়ি বিতরণ করেন।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবং জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর এর নেতৃত্বে স্ব-স্ব থানা এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্রে রান্না করা খিচুড়ি বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান জানান, ‘মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম-বার মহোদয় আজ কোম্পানীগঞ্জ থানা এলাকায় বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। আইজিপি মহোদয়ের নির্দেশে সিলেট জেলা পুলিশ দূর্গম অঞ্চলে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে।’