পুলিশকে নিয়ে নেতিবাচক ভিডিও, ৬ টিকটকার গ্রেপ্তার

পুলিশের পোশাক পরে পুলিশকে নিয়ে নেতিবাচক টিকটক ভিডিও বানানোর সময় রাজশাহী নগরীতে এক নারীসহ ৬ টিকটকার গ্রেপ্তার হয়েছেন।

শুক্রবার (২৮ জুলাই) সকালে নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার রাহাত আলীর ছেলে ২৩ বছরের রওনক বিশ্বাস, নগরীর পবা থানার আয়নাল হকের ছেলে ২৫ বছর বয়সী মোস্তাকিম, রাজপাড়া থানার মৃত মনছুর রহমানের ছেলে ৪৭ বছর বয়সী আল মামুন, কাশিয়াডাঙ্গা থানার আব্দুর রাজ্জাকের ছেলে ৩৩ বছর বয়সী সাজু আহমেদ, কুষ্টিয়া সদর থানার মঞ্জুর হোসেনের ছেলে ১৯ বছরের হাবিবুর রহমান ও পাবনা জেলার ঈশ্বরদী থানার আবদুল মান্নানের মেয়ে ২২ বছরের আয়েশা সিদ্দিকা।

শনিবার বিকেলে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার গোয়েন্দা পুলিশের একট দল ডিউটিরত অবস্থায় তেরখাদিয়া শহিদ কামারুজ্জামান স্টেডিয়ামের সামনে পুলিশের পোশাক পরে কয়েকজন নারী ও পুরুষকে পুলিশ সম্পর্কে নেতিবাচক তথ্য সংগ্রহ ও প্রচার করার নিমিত্তে টিকটক ভিডিও ও স্থিরচিত্র ধারণ করার সময় তাদের আটক রাখা হয়। এসময় তাদের পুলিশের পোশাক পরার কারণ জিজ্ঞাসাবাদ করা হলে কোনো সন্তোষজনক জবাব দিতে পারেনি তারা। তাদের কাছে থাকা টিকটকের স্ক্রিপ্ট পর্যালোচনায় দেখা যায়, তাতে পুলিশের বিরুদ্ধে নেতিবাচক সংবাদ রয়েছে। তাদের বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।