পুনরায় কানাইঘাটবাসীর সেবা করতে চান মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খাদিজা বেগম

আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম প্রেসক্লাব নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার (১০ মে) বিকেল ৪টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে মতবিনিময় কালে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খাদিজা বেগম বলেন, বিগত ৫ বছর যেটুকু সীমিত সরকারি বরাদ্দ পেয়েছিলেন তা অগ্রাধিকার ভাবে যেখানে প্রয়োজন সেখানে বরাদ্দ দিয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে মানুষের প্রাপ্তি ও প্রত্যাশা অনুযায়ী কাজ করা সম্ভব নয়, তারপরও সব-সময় সুখে, দুঃখে মানুষের পাশে থেকে সাধ্যানুযায়ী এলাকার উন্নয়ন এবং মা-বোনদের কল্যাণে নারী উন্নয়ন ফোরামের মাধ্যমে সরকারের কাছ থেকে প্রাপ্ত সুযোগ-সুবিধা মাধ্যমে সেলাই প্রশিক্ষণ সহ সরকারের বিভিন্ন সেবার মাধ্যমে পিছিয়ে পড়া নারী সমাজের কর্মসংস্থান এবং সরকারি ও এনজিওদের মাধ্যমে অনেকে স্বাবলম্বি করার জন্য চেষ্টা করেছেন।

মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান প্রার্থী খাদিজা বেগম আরো বলেন, ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে প্রাথমিক ও মাধ্যমিক ও ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করে শিক্ষা প্রতিষ্ঠানগুলো উন্নয়ন এবং কমিউনিটি ক্লিনিকে চেয়ার বিতরণ সহ নানাবিধ সেবা জনসাধারণকে দেয়ার জন্য চেষ্টা করেছেন। সমাজের ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে নারী ও পুরুষের পারিবারিক অনেক মামলা-মোকদ্দমা সমাধান করেছেন।

আগামী ৫ জুন অনুষ্ঠিত কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে অতীতের সব দুঃখ, কষ্ট ও ভেদাভেদ ভুলে গিয়ে কানাইঘাটবাসীর সেবা করার জন্য পুণরায় তাকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করার জন্য দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্তরের মানুষের সাহায্য সহযোগিতা, সমর্থন কামনা করেছেন ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম। নির্বাচনী প্রচার-প্রচারণাকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। মতবিনিময়কালে কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ অনেকে উপস্থিত ছিলেন।