পর্তুগালে চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের পর্তুগাল প্রবাসী রেমিট্যান্সযোদ্ধাদের প্রবাসী কল্যাণ ও মানবিক সংগঠন চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।

রবিবার (২৪ মার্চ) পর্তুগালে বসবাসরত চারখাই ইউনিয়নবাসীদের নিয়ে পর্তুগালের লিসবন শহরের মার্তিম মনিজে শাহপরান নামক একটি রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে সংগঠনটির আনুষথানিকভাবে যাত্রা শুরু হয়।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ২ বছরের জন্য চারখাই ওয়েলফেয়ার এসোসিয়েশন পর্তুগাল এর সভাপতি হিসেবে দেলওয়ার হোসেনকে ও সাধারণ সম্পাদক হিসেবে আবিদ আহমদকে এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে রেদওয়ান আহমদকে নির্বাচিত করে ৮১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় আব্দুর রহিমের সভাপতিত্বে এবং আবিদ আহমদের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দরা বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়া মতবিনিময় সভায় উপস্থিত সকলের মতামত অনুযায়ী এবং আগ্রহ প্রকাশ ও অভিমত ব্যক্ত করেন, যে আগামী দিনে সংগঠন ও দেশের অসহায় মানুষের পাশে এবং পর্তুগালে চারখাই ইউনিয়নের কমিউনিটির সকলের আপদে বিপদে পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ।