পরিবার চাইলে সিনেমা ছেড়ে দেব: পূজা চেরি

ছবি: পূজা চেরি

সম্প্রতি মা হারানোর শোকে কাতর ঢালিউডের আলোচিত অভিনেত্রী পূজা চেরি। এরই মাঝে কঠিন সময় কিছুটা সামলে আবারও কাজে ফিরেছেন পূজা। ঈদে আসছে তাঁর নতুন সিনেমা ‘লিপস্টিক’। সিনেমায় অভিনেতা আদর আজাদের বিপরীতে দেখা যাবে পূজাকে।

পূজা জানান, ‘এই ঈদেও মুক্তি পাচ্ছে আমার সিনেমা। বিষয়টি যেমন আনন্দের, তেমনই কষ্টের। কারণ, সদ্য মাকে হারিয়েও অভিনয় এবং সিনেমার প্রচারে যেতে হবে। এটাই আমার পেশা, সফল হলে সবচেয়ে বেশি খুশি হবে আম্মু। মায়ের স্বপ্ন পূরণে কাজটি মন দিয়ে করতে চাই আমি।’

বিয়ের পরিকল্পনা নিয়ে পূজার সোজাসাপ্টা জবাব, ‘পরিবার চাইলে বিয়ে করে ইন্ডাস্ট্রি থেকে চলে যাব। আমি দূর থেকে দেখতে চাই আসলে ইন্ডাস্ট্রিতে কী হচ্ছে।’

এ সব ছাপিয়ে রোমান্টিক থ্রিলার ঘরানার সিনেমা ‘লিপস্টিক’র গল্পে দেখা যাবে রাজধানীর অদূরে এক গ্রামের কিশোরী বুচিকে যে। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর। আর একসময় ঢাকায় আসা। সব আনুষ্ঠানিকতা শেষে একসময় নায়িকা হয়েও যান বুচি। এরপরই শুরু হয় তার অন্য এক জীবন। আর এই বুচি চরিত্রেই অভিনয় করেছেন পূজা।

কামরুজ্জামান রোমান পরিচালিত ছবিতে আরও অভিনয় করেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিমসহ অনেকে। এরই মধ্যে সিনেমার একটি আইটেম গানও প্রকাশিত হয়েছে। নাম ‘বেসামাল’। গেয়েছেন স্নেহা ভট্টাচার্য। কবির বকুলের লেখা গানের সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।