পরিবহন মালিক-শ্রমিকদের পাশে থাকব : পুলিশ সুপার

সিলেটের পরিবহন মালিক-শ্রমিকদের যে কোনো পরিস্থিতিতে জেলা পুলিশ পাশে থেকে আরও সহযোগিতা করে যাবে বলে আশ্বাস দিয়েছেন সিলেটের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেছেন, সিলেটের সড়কপথ নিরাপদ রাখতে পরিহবহন মালিক-শ্রমিক ও পুলিশ এক সাথে কাজ করতে হবে। কোনো সমস্যা দেখা দিলে একে অপরের মুখোমুখি না হয়ে আলোচনার মাধ্যমে পাশে থেকে তা সমাধান করতে হবে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক ও জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুল এবং ঐক্য পরিষদের সদস্য সচিব ও জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. দিলু মিয়ার নেতৃত্বে সংগঠনদ্বয়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পুলিশ সুপার আরও বলেন, দেশের বিভিন্ন দুর্যোগে বিশেষ করে করোনাকালে পরিবহন মালিক-শ্রমিকরা যে ত্যাগ স্বীকার করেছেন, তা সবার কাছে প্রশংসনীয় হয়ে থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম-সম্পাদক নাজির আহমদ স্বপন, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি মো. আব্দুস সালাম, সহ-সভাপতি মো. শরিফ আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব আলী ও নুর আহমদ খান সাদেক, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রাজ্জিক লিটু, প্রচার সম্পাদক মো. ফখর উদ্দিন, ক্রীড়া সম্পাদক জুম্মা আব্বাস রাজু, নির্বাহী সদস্য জয়নাল আহমদ প্রমুখ।