‘পরিবহন মালিক-শ্রমিকদের পাশে থাকবে সিলেটের পুলিশ’

সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক-শ্রমিকদের যেকোনো সমস্যা সমাধানে সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন সিলেট রেঞ্জের নতুন ডিআইজি শাহ মিজান শফিউর রহমান বিপিএম (বার)-পিপিএম।

সোমবার (১৩ মার্চ) দুপুরে সিলেট জেলা ট্রাক মালিক-শ্রমিকরা তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি উপরোক্ত আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, চলার পথে যেকোনো সমস্যা হতে পারে। আর তা সমাধান হবে আলোচনার মাধ্যমে। সে লক্ষ্যে পরিবহন মালিক-শ্রমিক ও পুলিশ একযোগে কাজ করবে।

ডিআইজির বক্তব্যের সাথে একমত পোষণ ও সাধুবাদ জানান সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুল ও সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি আব্দুস সালাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক সমিতির সহ-সভাপতি আতিকুর রহমান আতিক, সহ-সভাপতি মো. মুজিবুর রহমান, সহ-সভাপতি নারায়ন পুরকায়স্থ ফনি, যুগ্ম-সম্পাদক নাজির আহমদ স্বপন, সহ-সাধারণ সম্পাদক কয়ছর আলী জালালী, সহ-সাধারণ সম্পাদক নুর আহমদ খান সাদেক, সহ-সাধারণ সম্পাদক সোহরাব আলী, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, ক্রীড়া সম্পাদক জুম্মা আব্বাস রাজু, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আকমান আব্দুল্লাহ, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ জুলহাস হোসেন বাদল, দপ্তর সম্পাদক মো. বিল্লাল হোসেন প্রমুখ।