পদ্মাসেতুর উদ্বোধনে শ্রীমঙ্গলে আনন্দ শোভাযাত্রা

দক্ষিণ বঙ্গের ২১ জেলার জনগণের কাঙ্ক্ষিত বহুমুখী স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে চায়ের রাজধানী খ্যাত মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মিষ্টি বিতরণ ও বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ জুন) আয়োজন মালার প্রথমে শহরের জেলা পরিষদ অডিটোরিয়ামে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন সবাই।

পরে জেলা পরিষদ অডিটোরিয়াম থেকে উপজেলা প্রশাসন ও শ্রীমঙ্গল থানা পুলিশের যৌথ উদ্যোগে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয় উপজেলা পরিষদ প্রাঙ্গণের এসে শেষ হয়।

আনন্দ শোভাযাত্রায় অংশ নেন, শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শহীদুল হক মুন্সি, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রসিদ তালুকদার, ওসি (তদন্ত) হুমায়ুন কবির, ওসি (অপারেশন) এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহ-সভাপতি ডা. হরিপদ রায়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র, যুগ্ম সম্পাদক আকরাম খান, এনাম হোসেন চৌধুরী মামুন সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, শিক্ষক-শিক্ষিকা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।