পদ্মাসেতুর উদ্বোধনে কমলগঞ্জে পুলিশের আনন্দ শোভাযাত্রা

দক্ষিণ বঙ্গের ২১ জেলার জনগণের কাঙ্খিত বহুমুখী স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে শনিবার (২৫ জুন) বিকাল ৫টায় ‘আমার টাকায় আমার সেতু বাংলাদেশের পদ্মা সেতু’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে কমলগঞ্জ থানা পুলিশ। শোভাযাত্রাটি কমলগঞ্জ থানা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা প্রাঙ্গণে এসে সমাপ্ত হয়।

আনন্দ শোভাযাত্রায় কমলগঞ্জ থানার অফিসার ইনচার্য ইয়ারদৌস হাসান, ওসি তদন্ত মো. আব্দুর রাজ্জাক, কমলগঞ্জ পৌর সভার মেয়র মো. জুয়েল আহমদ, মাধবপুর ইউপি চেয়ারম্যান আসিদ আলী, আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু, শমশেরনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ইয়াকুব আলীসহ কমলগঞ্জ থানার সকল অফিসার, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেনসহ সকল অফিসার, কমলগঞ্জ উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল কাউন্সিলর ও ইউপি সদস্য, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সকল নেতাকর্মীসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ সবাই এ শোভাযাত্রায় অংশ নেন।

এছাড়াও সকাল ১০টায় কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন সবাই।

উদ্বোধনের পরই মনিপুরী ললিতকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।