নর্থও‌য়েল ওয়া‌র্ডে কাউন্সিলর প্রার্থী বাংলা‌দে‌শি বং‌শোদ্ভূত আ‌নোয়ার

যুক্তরা‌জ্যের আসন্ন কাউন্সিল নির্বাচনে ল‌ুটনের নর্থও‌য়েল ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন বাংলা‌দে‌শি বং‌শোদ্ভূত সাংবাদিক আ‌নোয়ার হু‌সেইন। স্বতন্ত্র প্রার্থী হি‌সে‌বে তি‌নি নির্বাচন কর‌ছেন।

এবারের নির্বাচনে বাঙা‌লি অধ্যু‌ষিত হি‌সে‌বে প‌রি‌চিত লুট‌নের নর্থও‌য়েল ওয়া‌র্ডে লেভার, লিব‌ডেম প্রা‌র্থি‌দের স‌ঙ্গে প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন তি‌নি। আগামী ৪ মে অনুষ্ঠিত হবে ল‌ুট‌নের স্থানীয় কাউন্সিল নির্বাচন।

আ‌নোয়ার হু‌সেইন পেশায় একজন সাংবাদিক। এক‌টি অনলাইন পোর্টা‌লের প্রধান সম্পাদ‌কের দা‌য়িত্ব পালন কর‌ছেন তি‌নি। দীর্ঘদিন যুক্তরা‌জ্যে শিক্ষকতা পেশায় জ‌ড়িত ছি‌লেন। সাংবাদিকতার পাশাপাশি ব্যবসা, কমিউনিটি এবং মানবসেবায় তিনি সক্রিয়ভাবে জড়িত। এ ছাড়া ইউ‌কে বাংলা প্রেসক্লাব স‌ঙ্গেও জ‌ড়িত তি‌নি।

আ‌নোয়ার হু‌সেইন আশাবাদী, মূলধারার জনপ্র‌তি‌নি‌ধি হি‌সে‌বেও তিনি সফল হবেন। বাংলাদেশী তথা স্থানীয় কমিউনিটির সকলের সেবায় তিনি কাজ করতে চান। নির্বা‌চিত হ‌লে ওয়া‌র্ডের আবাসন ও প‌রিচ্ছন্নতা সমস্যা এবং মুস‌লিম ক‌মিউ‌নি‌টির জন্য মস‌জিদ নির্মাণ কর‌তে আগ্রহী আ‌নোয়ার হু‌সেইন।

‌তি‌নি ব‌লেন, ‘প‌রিবার থে‌কে মানু‌ষের সেবা করার অনু‌প্রেরণা পে‌য়ে‌ছে, আমার বাবাও মানবসেবায় জ‌ড়িত ছি‌লেন। আ‌মিও ক‌মিউ‌নি‌টির সেবায় কাজ ক‌রে যে‌তে চাই।’