নবীগঞ্জে ৫০টি পরিবার পেল ঘরের দলিল ও চাবি

মুজিববর্ষ উপলক্ষে হবিগঞ্জের নবীগঞ্জে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে জমি ও গৃহের চাবি ও দলিল হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের ধারাবাহিকতায় নবীগঞ্জ উপজেলার আলমপুর (জয় বাংলা পল্লী) ও বৈঠাখালে (মুজিব স্বপ্নলোক) ৫০টি ঘর গৃহহীন ও ভূমিহীন পরিবারের নিকট দলিল, নামজারী খতিয়ান ও সার্টিফিকেটসহ হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ- বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (তথ্য ও আইসিটি) রফিকুল আলম, নবীগঞ্জ উপজেলার চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম ও নবীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ।

এ সময় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ মিলু, চেয়ারম্যান সমিতির সভাপতি ও গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান এমদাদুল হক মুকুল এবং নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব। এ সময় উপস্থিতি ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সাংসদ মিলাদ বলেন, প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তরে দেশজুড়ে বইছে আনন্দধারা। আগামীতে ঘর নির্মাণের জন্য জমি পেলেও ভূমিহীন ও গৃহহীন মানুষ খুঁজে পাওয়া যাবে না। আওয়ামী লীগ সরকার সর্বদাই উন্নয়নের সরকার।