নতুন সদস্যদের সাথে জেলা প্রেসক্লাবের শুভেচ্ছা বিনিময়

সিলেট জেলা প্রেসক্লাবের নতুন সাধারণ সদস্য ও সহযোগী সদস্যপদপ্রাপ্ত সাংবাদিকদের নিয়ে শুভেচ্ছা মতবিনিময় করেছেন ক্লাব নেতৃবৃন্দ। সভায় ক্লাব সদস্য, জ্যেষ্ঠ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, সিলেট জেলা প্রেসক্লাব বিভাগে পেশাদার সাংবাদিকদের নিয়ে গড়া সর্ববৃহৎ সংগঠন। ‘অস্তিত্বজুড়ে একাত্তর’ স্লোগানকে বুকে ধারণ করে সিলেট জেলা প্রেসক্লাব ও কার্যনিবাহী পরিষদ সাংবাদিকতার কল্যাণে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। সাংবাদিকদের দাবি-দাওয়া আদায় ও স্বার্থ সংরক্ষণ, বিপদ-আপদে পাশে থাকাসহ সাংবাদিকতার কল্যাণে কাজ করে যাচ্ছে জেলা প্রেসক্লাব।

শনিবার (২৬ নভেম্বর) রাতে সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারের বারুতখানাস্থ জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ-এর সঞ্চালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল।

বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি মঈন উদ্দিন, সহসভাপতি এস. সুটন সিংহ, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত শাহ ফরিদী, জ্যেষ্ঠ সদস্য মোহাম্মদ মহসীন, একাত্তরের কথার বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, কার্যনিবাহী সদস্য আবুল মোহাম্মদ।

উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সহসাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শংকর দাস, ভারপ্রাপ্ত প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠু দাস জয়, এম.আর টুনু তালুকদার, ইয়াহইয়া মারুফ, মোকলেছুর রহমান, একরাম হোসেন, ইয়াকুব আলী, আজহার উদ্দিন শিমুল, জয়ন্ত কুমার দাস, মিজান মোহাম্মদ, হেনা বেগম মমো, সহযোগী সদস্য মো. মোশাহিদ আলী প্রমুখ।