নতুন রাষ্ট্রপতি ও চ্যান্সেলরকে সিকৃবি ভিসির অভিনন্দন

বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করায় মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন আহমেদ চুপ্পুকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা।

একইসঙ্গে সফলতার সাথে রাষ্ট্রপতির মেয়াদকাল সম্পন্ন করায় বিদায়ী রাষ্ট্রপতি এ্যাডভোকেট মো. আবদুল হামিদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

২৫এপ্রিল বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানায়।

রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন আহমেদ চুপ্পু-কে একজন নিবেদিত প্রাণ, অকুতোভয়, প্রাজ্ঞ, দেশপ্রেমিক ব্যক্তিত্ব হিসেবে অভিহিত করে তিনি বলেন, মহামান্য রাষ্ট্রপতি একাধারে আইনজীবী, সাংবাদিক, বিচারক ও দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক কমিশনার ও শ্রম আদালতের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের মাধ্যমে তিনি কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তাঁর কর্ম অভিজ্ঞতা ও নেতৃত্বগুণে দেশের ক্রমবর্ধমান উন্নয়ন যাত্রা আরও ত্বরান্বিত হবে এবং একইসাথে দেশের শিক্ষাব্যবস্থাকে যুগোপযোগী ও আন্তর্জাতিক মানে উন্নীত করতে তিনি যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও তাঁর যোগ্য অভিভাবকত্বে বহির্বিশ্বে মাতৃভূমির ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে।

প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা তাঁর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সার্বিক কল্যাণ কামনা করেন।