নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো ‘নন্দিতা সিনেমা হল’

দীর্ঘকালের যাত্রাপথে এবার নতুন আঙ্গিকে যাত্রা প্রস্তুত হলো সিলেটের বিনোদনপ্রেমীদের প্রিয় প্রেক্ষাগৃহ ‘নন্দিতা সিনেমা হল’। যেখানে প্রদর্শিত হবে- হলিউড, বলিউড, টলিউড, ঢালিউড সহ দেশি-বিদেশি নতুন নতুন সিনেমা। হলের ভেতরও সাজানো হয়েছে সময়ের সাথে তাল মিলিয়ে। সংস্কার করা হয়েছে হলের আসবাবপত্র থেকে সবকিছু।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় নগরীর তেলিহাওরে নতুন আঙ্গিকে ও ব্যবস্থাপনায় শুরু করা ঐতিহ্যবাহী নন্দিতা সিনেমা হলটির আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

উদ্বোধনকালে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বিনোদন সংস্কৃতি অঙ্গনকে আরো সমৃৃদ্ধ করতে পদক্ষেপ নিয়েছেন।

তিনি বলেন, সিলেটবাসীর অন্যতম বিনোদন কেন্দ্র হচ্ছে নন্দিতা সিনেমা হল। তিনি প্রেক্ষগৃহের ভিতর পরিদর্শন করে কিছু সময় ছবি দেখে বলেন, এ সিনেমা হলে মানসম্মত রুচিশীল সিনেমা দেখাতে সক্ষম হয়েছে। সেজন্য তিনি সিনেমা হল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

নন্দিতা সিনেমা হলের নতুন ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন বলেন, এ সিনেমা হলটি নতুন আঙ্গিকে আধুনিকীকরণের মাধ্যমে এখন থেকে দর্শকদের আকর্ষণ করতে দেশী ছবির পাশাপাশি ভারতীয় হিন্দি ও বাংলা ছবি আমদানি করতে অনুমতি পেয়েছেন। সেজন্য ভারতীয় হিন্দি ও বাংলা ছবি নন্দিতা সিনেমা হল কর্তৃপক্ষ দর্শকদের দেখাতে ব্যবস্থা নিয়েছেন। এখন থেকে সেরা মানের চলচ্চিত্র দেখা যাবে এই সিনেমা হলে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য সতীশ দেবনাথ ঝন্টু, নন্দিতা সিনেমা হল কর্তৃপক্ষের সত্ত্বাধিকারী ধন মিয়া লস্কর, মহানগর শ্রমিকলীগের সহ সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, রুবেল আহমদ, প্রচার সম্পাদক রাজিব রানা, মহানগর হকার্স লীগের আহ্বায়ক রকিব আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন সিংহ, বাবলু আহমদ, খোকন প্রমুখ।

অনুষ্ঠানে নন্দিতা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন সিলেট সিটি মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।