নতুন অ্যালবাম ‘বাতিঘর’ নিয়ে আসছে শিরোনামহীন

নতুন গানের অ্যালবাম ‘বাতিঘর’ নিয়ে আসছে জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন। চমক হিসেবে অ্যালবামে থাকছে ব্যান্ডটির শ্রোতাপ্রিয় গান ‘এই অবেলায়’-এর সিক্যুয়েল। যার শিরোনাম ‘এই অবেলায় টু’। এরই মধ্যে ‘বাতিঘর’ অ্যালবামের টিজারও প্রকাশিত হয়েছে।

জানা গেছে, কেবল অডিও নয়, ভিডিওসহ আসছে অ্যালবামটি। শিরোনামহীনের বেজ গিটারিস্ট ও দলনেতা জিয়াউর রহমান বলেন, ‘আমাদের শ্রোতা-দর্শকের কাছে ‘বাতিঘর’-এর গানগুলো পৌঁছে দিতে অনেক দিন ধরে কাজ করে যাচ্ছি। গানের শুটিং হয়েছে দেশের বাইরে। সর্বশেষ আমরা শুটিং করেছি থাইল্যান্ডে।’

বাতিঘর অ্যালবামটিতে থাকবে মোট ১০টি গান। এরই মধ্যে অধিকাংশ গানের ভিডিও ধারণ করা হয়েছে। দু-একটি গানের শুটিং বাকি, যেগুলো আগামী মাসে ভারতের হিমাচল প্রদেশের বিভিন্ন জায়গায় শুটিং করা হবে। দলের পক্ষ থেকে জানানো হয়, আগামী বৃহস্পতিবার দর্শকদের জন্য শিরোনামহীনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে ‘বাতিঘর’-এর প্রথম গান।

বর্তমানে শিরোনামহীন ব্যান্ডের লাইনআপে আছেন জিয়াউর রহমান (বেজিস্ট ও গীতিকার), কাজী আহমাদ শাফিন (ড্রামার), শেখ ইশতিয়াক (ভোকালিস্ট), সাইমন চৌধুরী (কিবোর্ডিস্ট), দীপু সিনহা (গিটারিস্ট)। এর আগে ‘হাসিমুখ’, ‘জাহাজি’, ‘ইচ্ছে ঘুড়ি’, ‘ভালোবাসা মেঘ’, ‘এই অবেলায়’, ‘ক্যাফেটেরিয়া’-এর মতো বেশ কিছু জনপ্রিয় গান শ্রোতা-দর্শকদের উপহার দিয়েছে শিরোনামহীন। ‘বাতিঘর’ তাদের অষ্টম অ্যালবাম।