নগরীতে ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ নেতা এহসান আহমদ ও ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাঈদ হাসান রাব্বীর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন প্রজাতির ৪৫টি ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকাল ১১টায় নগরীর কাজলশাহস্থ রাধারানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপণ করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক বলেন, নিরক্ষরতামুক্ত দেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করা করে যাচ্ছেন। সকলে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সুন্দরভাবে দেশ গড়তে সাহায্য করবে এই প্রত্যাশায় ছাত্রলীগ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করছে এবং ভবিষ্যতে নিরলসভাবে ভালো কাজ করার প্রত্যয় রাখবে। বাংলাদেশের যেকোনো দুর্যোগ, দুঃসময় ও ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ সবসময় অগ্রসৈনিক, ছাত্রলীগের একজন কর্মী হিসেবে শিক্ষা, শান্তি, প্রগতির মূলমন্ত্র নিয়ে সবসময় মানবিক সহায়তায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে। সবাই তাদের জন্য দোয়া করবেন, অতীতের ন্যায় যেন মানুষর পাশে থাকতে পারে ও মানুষের জন্য কাজ করতে পারে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব হাজারী, মহানগর আওয়ামী লীগের সদস্য ও ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এস এম আবজাদ হোসেন আমজাদ এবং ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম আহমদ।

অনুষ্ঠান পরিচালনা করেন ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈফ উদ্দিন সাজন। এ সময় আরও উপস্থিত ছিলেন, ১১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বক্স সালাই, ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি শুভ্র দে, ৩ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা আব্দুল আহাদ, ছাত্রলীগ নেতা সাইফ উদ্দিন সাজন, সুমন আহমদ, আরমান আব্দুল্লাহ রুমন, সুপ্রজিত দাস, সোহাগ আহমেদ, ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ, জাবের, রাকিব, সুমন, নাজিম উদ্দিন, কে এইচ এম মিজান, ফয়সল আহমদ, শিহাব চৌধুরী, শরীফ আহমদ নিলয়, আদনান সায়মন, তাজউদ্দীন, মাহদী রাজ, হাসান, রুবেল আহমেদ, মারজান, শাহেদ প্রমুখ।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নানা কর্মসূচি পালন করছে। এরই ধারাবাহিকতায় আজ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী ও খাবার বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।