ধর্মপাশায় হাওর রক্ষা বাঁধ পরিদর্শনে রনজিত সরকার

ধর্মপাশা উপজেলার সোনামড়ল হাওর ৩২ নং পিআইসি সহ ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলার বিভিন্ন হাওর রক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।

আগাম বন্যা থেকে হাওরের ফসল রক্ষায় চলমান ফসল রক্ষা বাঁধের বিভিন্ন প্রকল্প এবং হাওর এলাকার নদী ড্রেজিং ও খনন কাজের অগ্রগতি সরেজমিন পরিদর্শন করে রনজিত সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় আওয়ামী সরকারের বিকল্প নাই।

তিনি আরো বলেন, ফসল রক্ষা বাঁধের কাজ ভালই হচ্ছে। হাওরেপাড়ের কৃষকদের একমাত্র জীবন-জীবিকার অবলম্বন বোরো জমির ফসল। আগাম বন্যায় তলিয়ে যায় প্রতি বছর তাই দ্রুত সময়ের মধ্যে কাজ সমাপ্ত করতে সংশ্লিষ্ট লোকজনদেরকে অনুরোধ করেন। পাশাপাশি তিনি কৃষকদের যে কোনো ধরনের সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, ‘অতীতে যেরকমভাবে আমাকে পাশে পেয়েছেন সেরকম ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে কাজ করে যাবো।’

এসময় তিনি ধরমপাশা বাজার, গোলকপুর বাজার, সুখাইড় বাজার, জয়শ্রী বাজার, জামালগঞ্জ সদর, সাচনা বাজার, চানপুর বাজার, মান্নান ঘাট বাজার ঘুরে ঘুরে জনগণের খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করেন।

পরিদর্শনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার মকবুল মিয়া, সাধারণ সম্পাদক পুলক দাস, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট এ. এইচ. এম. ওয়াসিম, লুৎফর রহমান উজ্জ্বল, জয়শ্রী ইউনিয়ন যুবলীগের সভাপতি গৌতম সরকার, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাগর আহমদ, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম তপন, ধর্মপাশা উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, ধর্মপাশা উপজেলা যুবলীগ নেতা পাবেল চৌধুরী, ধর্মপাশা উপজেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, ধর্মপাশা উপজেলা যুবলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, শিক্ষানবিশ আইনজীবী পারভেজ আহমেদ, জয়শ্রী ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক ওলি উল্লাহ, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, জাবেদ জাহাঙ্গীর, বেহেলী ইউনিয়ন চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, জামাল আহমেদ, বোরহান উদ্দিন, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট রুকন মিয়া, সাবেক সিলেট জেলা ছাত্রলীগ নেতা জয়াশীষ লিটন প্রমুখ।