দোয়ারায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুকুরের পানিতে ডুবে সোহান (৬) ও আফরোজা (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩১ মে) বিকেলে উপজেলার বাংলাবাজার ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, নিহত শিশু সোহান দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের ফরিদ আলী ছেলে। আর আফরোজা একই ইউনিয়নের বাঁশতলা গ্রামের আবুল হোসেনের মেয়ে।

পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে সোহান তার মায়ের সঙ্গে নানাবাড়ি বাঁশতলায় বেড়াতে আসে। সে ও আফরোজা পরস্পরের মামাতো ও ফুফাতো ভাই-বোন। তারা বিকেল ৪টার দিকে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। বিকেল ৫টার দিকে সোহান ও আফরোজাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে বসতঘর সংলগ্ন পূর্বদিকের পুকুরে শিশু দুটির ভাসমান মরদেহ দেখতে পান।

সকলের অগোচরে পুকুরের পানিতে পড়ে গেলে সাঁতার না জানার কারণে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা পরিবারের। দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবার, স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।