দোয়া চাইলেন আ.লীগ মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী শিবগঞ্জ ও লামাপাড়া বাসীর দোয়া চেয়েছেন।

শুক্রবার (২৬মে) লামাপাড়া মসজিদে জুম’আর নামাজ শেষে তিনি স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং দোয়া কামনা করেন। এসময় তিনি স্থানীয়দের বিভিন্ন সমস্যার কথা মনোযোগের সাথে শুনেন এবং নির্বাচনে বিজয়ী হলে সেসব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, নগরীর বিভিন্ন ওয়ার্ড এবং বিভিন্ন স্থানে আমি ঘুরছি। সাধারণ মানুষের সমস্যাগুলো দেখছি। সবার আশা-প্রত্যাশার কথা শুনছি। আমি আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। সবার দোয়ায় আমি নির্বাচিত হলে নগরীর প্রতিটি ওয়ার্ডের সমস্যা আলাদা আলাদাভাবে চিহ্নিত করে সেসব সমস্যা সমাধানে আত্মনিয়োগ করবো।

তিনি আরো বলেন, আমার রাজনীতির উদ্দেশ্য মানুষের সেবা করা। একটা সুখী ও সুন্দর বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের অংশ হওয়া। মেয়র নির্বাচিত হতে পারলে সিলেট নগরবাসীকে একটা সুন্দর স্মার্ট ও আধুনিক নগরী উপহার দিয়েই আমি তার অংশ হতে চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন মসজিদ কমিটি সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক আজাদুর রহমান কুটন, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইসমাইল মাহমুদ সুজন, সেক্রেটারি মইনুল ইসলাম মইন, সাবেক সভাপতি আহাদ চৌধুরী, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, উস্তার মিয়া, কয়ছর মিয়া, ফয়সল আহমদ, তপু আহমদ, মুহিবু্স সালাম রিজভী, কৌশিক চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।