দোয়ারায় সমুজ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সমুজ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের আয়োজনে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত নতুন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সমুজ আলী স্কুল ও কলেজ প্রাঙ্গণে শিক্ষার্থীদের আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেওয়া হয়। নতুন শিক্ষার্থীদের প্রথমেই ফুল দিয়ে বরণ ও পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজের অধ্যক্ষ অসীম মোদক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে রব্বানী চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. বদরুল হাসান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মজিবুর রহমান, সুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান মাষ্টার, সুরমা ইউনিয়নের চেয়ারম্যান মো. হারুন অর রশিদ, সাবেক শিক্ষক ও আওয়ামী লীগ নেতা বিনয় ভূষণ পুরকায়স্থ, অফিস সহকারী আব্দুল ছাত্তার, দাতা সদস্য মো. তালেব আলী, সদস্য মো. ইকবাল হোসেন, মো. আহসান উদ্দিন, অভিভাবক মো. আলাউদ্দিন, মো. আম্বর আলী, মো. মোশারফ হোসেন, শিক্ষক প্রতিনিধি মো. গোলাম কিবরিয়া, জালাল উদ্দিন, মোছাঃ আছমা বেগম প্রমুখ।