দোয়ারায় ভারতীয় চিনির বিশাল চালান জব্দ, ৪ চোরাকারবারী আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ২ হাজার ৬শ’ ৫০ কেজি ভারতীয় চিনিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২ সেপ্টেম্বর) রাতে অভিযান পরিচালনা করে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রাম থেকে এসব চিনি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার নরসিংপুর ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের মৃত আব্দুল রশিদের পুত্র হেলাল মিয়া (৪২), বাংলাবাজার ইউনিয়নের বরইউরি গ্রামের মৃত চান্দু মিয়ার পুত্র রফিকুল ইসলাম (৪৫), পাইকপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র কাছম আলী (৫৫), পালইছড়া গ্রামের মৃত শামছুদ্দিনের পুত্র জব্বার (৪৮)।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের একটি গোয়ালঘর থেকে হেলাল মিয়া, রফিকুল ইসলাম, কাছম আলী ও জব্বারের হেফাজতে থাকা ২ হাজার ৬শ’ ৫০ কেজি (৫৩টি বস্তা) ভারতীয় চিনিসহ তাদের আটক করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল হাসান জানান, আটক চার ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে দোয়ারাবাজার থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।