দোয়ারায় বড়খাল বহুমুখী স্কুল ও কলেজের নির্বাচন সম্পন্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বড়খাল বহুমুখী স্কুল ও কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৬ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে বিদ্যালয়ের নিজস্ব কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অশোক রঞ্জন পুরকায়স্থ।

এ নির্বাচনে দুটি সাধারণ অভিভাবক সদস্য পদের বিপরীতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ১ হাজার ৪০০ নারী-পুরুষ অভিভাবক ভোটার ছিলেন।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হলেন- (স্কুল শাখা) মনসুর আহমদ, আব্দুল করিম, আলাউদ্দিন, হিফজুর রহমান এবং (কলেজ শাখা) কাজীম উদ্দিন, মোহাম্মদ আলী, আশরাফ আলী ও সিরাজুর রহমান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (প্রিজাইডিং অফিসার) স্বাক্ষরিত ফলাফল পত্র থেকে জানা যায়, স্কুল শাখায় মনসুর আহমদ ২৩১ ভোট পেয়ে প্রথম ও আব্দুল করিম ২০২ ভোট পেয়ে দ্বিতীয়, হিফজুর রহমান ১৮০ ভোট পেয়ে তৃতীয় ও আলাউদ্দিন ১৪১ ভোট পেয়ে চতুর্থ হন।

কলেজ শাখায় ১৬৩ ভোট পেয়ে মোহাম্মদ আলী প্রথম, কাজীম উদ্দিন ১৬০ ভোট পেয়ে দ্বিতীয়, সিরাজুল ইসলাম ১৫৫ ভোট পেয়ে তৃতীয় এবং আশরাফ আলী ১১৭ ভোট পেয়ে চতুর্থ হন।

নির্বাচনের সার্বিক তত্ত্বাবধানে দিনব্যাপী বিদ্যালয়ে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।