দোয়ারায় প্রতিপক্ষের আঘাতে আহত শিশুর মৃত্যু, আটক ২

দোয়ারাবাজারে প্রতি পক্ষের আঘাতে আহত আবু বক্কর নামের ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় দুইজনকে আটক করেছে দোয়ারাবাজার থানার পুলিশ। আটককৃত দুইজন হলো, বাংলাবাজার ইউনিয়নের কিরণপাড়া গ্রামের আকবর আলীর পুত্র আল আমিন (১৯), সুন্দর আলীর পুত্র সুমন মিয়া (২৮)।

জানা গেছে, শনিবার দুপুরে উপজেলার উড়োরগাঁও গ্রামে প্রতিপক্ষের আঘাতে উড়োরগাঁও গ্রামের মাঈন উদ্দিনের শিশু পুত্র আবু বক্কর (৪) আহত হয়।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে সরু রাস্তায় ক্রসিং করার সময় মোটরসাইকেল চালক আল আমিন ও নিহত শিশুর বাবা অটোরিকশার চালক মাঈন উদ্দিনের মধ্যে ধাক্কা লাগে। এ নিয়ে দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

বিকেলে মাঈন উদ্দিন পরিবারের সদস্যদের নিয়ে অটোরিকশায় করে বালিচড় গ্রামে যাবার সময় আল আমিন লোকজন নিয়ে পথরোধ করে লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় ৪ বছরের শিশু আবু বক্করের উপর আল আমিনের আঘাত পড়লে তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওইদিন চিকিৎসা শেষে শিশু আবু বক্করকে বাড়িতে নিয়ে আসেন পরিবারের সদস্যরা।

আজ রোববার আবু বক্করের অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য বাড়ি থেকে রওয়ানা হলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে।

খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এসময় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে দুইজনকে আটক করে দোয়ারাবাজার থানার পুলিশ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর বলেন, শিশু মৃত্যুর খবর পেয়ে ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। জড়িত বাকি আসাসিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।