দোয়ারায় দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ১০ নভেম্বর

দোয়ারাবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় ২০৩০ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশকে টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে মডেল এসডিজিতে রুপান্তর এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার উদ্যোগ গ্রহণ করেছে। প্রতিনিয়ত প্রযুক্তির উন্নয়নের সাথে নিজেদের দক্ষতা বৃদ্ধির পাশাপাশি বিশ্ব দরবারে প্রযুক্তির ক্ষেত্রে নেতৃত্ব প্রদানে কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এবং এটুআই এর উদ্যোগে সারাদেশের ন্যায় দোয়ারাবাজার উপজেলা প্রশাসন সকল সরকারি, বেসরকারি দপ্তরসমুহ অংশগ্রহনে আগামী ১০ নভেম্বর দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এবং উদ্ভাবনী অলিম্পিয়াড অনুষ্ঠিত হবে।

ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সোমবার (০৭ নভেম্বর) সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াংকা।

দোয়ারাবাজার উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিক মিয়া, সহ সভাপতি কামাল পারভেজ, মো. আলাউদ্দিন, শাজাহান আকন্দ, প্রেসক্লাবের উপদেষ্টা বজলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মো. সেলিম আহমদ, সম্মানিত সদস্য মাসুদুর রহমান, মোহাম্মদ ইয়াছিন উদ্দিন।