দোয়ারায় টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বে বন্ধুর হাতে বন্ধু খুন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মাদক ব্যবসার টাকা ভাগাভাগির জেরে এক বন্ধুর হাতে আরেক বন্ধু খুনের ঘটনা ঘটেছে। সোমবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের কাটাখালী বাজারে এ ঘটনা ঘটে।

নিহতের নাম তাজুদ আলী (৪০)। তিনি দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের কাটাখালী আহমদ নগর গ্রামের মৃত আগন আলীর ছেলে।

জানা গেছে, মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে অপর ব্যবসায়ী বন্ধু সোহেল মিয়া ও তার সঙ্গীদের ধারালো ছুরির এলোপাতাড়ি আঘাতে তাজুদ আলী গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টায় চিকিৎসক তাজুদ আলীকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘাতক সোহেল মিয়াকে (৩৫) সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটক করেছে দোয়ারাবাজার থানার পুলিশ। সোহেল একই উপজেলার সুরমা ইউনিয়নের কদমতলী গ্রামের রিফাত আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত তাজুদ আলী ও সোহেল মিলে দীর্ঘদিন ধরে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মদ ও গাঁজার ব্যবসা করছেন। সোহেলের ভগ্নিপতি লক্ষীপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউনিয়নের কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সঙ্গে মূলত ব্যবসার টাকা নিয়ে বিরোধ চলে আসছিল তাজুদ আলীর। ঘটনার পর থেকে সেলিম ও জুয়েল পলাতক রয়েছেন। আটক সোহেল এখন হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।