দোয়ারাবাজারে শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালন

দোয়ারাবাজারে শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও গাছের চারা রোপন ও চিত্রাঙ্কন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বাংলাদেশের আধুনিক ও সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালন করা হয়ছে।

এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ মুর্শেদ মিশুর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ছালেহা বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে রব্বানী চৌধুরী, দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন কুমার ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সফর আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল মিয়া, দোয়ারাবাজার ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, খাদ্য কর্মকর্তা সেলিম হায়দার, ইসলামি ফাউন্ডেশনের তত্ত্বাবধায়ক মাওঃ জিয়া উদ্দিন প্রমুখ।