দোয়ারাবাজারে প্রবাসীর ঘর দখল ও মালামাল চুরির অভিযোগ

দোয়ারাবাজারে বড় ভাই ও চাচা কর্তৃক প্রবাসী ভাইয়ের ঘর দখল ও ঘরের স্বর্ণালঙ্কারসহ ৪ লক্ষ টাকার মালামাল চুরি করার অভিযোগ পাওয়া গেছে।

গত ৪ অক্টোবর উপজেলার পান্ডারগাও ইউনিয়নের গোপীনগর বাহাদুর পুর গ্রামে এঘটনা ঘটেছে বলে দাবি করেছেন প্রবাসী আপ্তাব উদ্দিনের স্ত্রী আছমা বেগম।

ঘটনায় আছমা বেগম বাদী হয়ে চুরির অভিযোগ এনে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী আছমা বেগম বলেন, আমি সন্তান সম্ভবা থাকায় গত বুধবার আমার একমাত্র মেয়েকে নানা বাড়ীতে রেখে দরজা জানালা ভালো ভাবে বন্ধ করে ঘরে তালা দিয়ে সুনামগঞ্জ সদরে আনিশা ক্লিনিকে চলে যাই। সেখানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার একটি ছেলে সন্তান হয়। ৫ দিন হাসপাতালে ভর্তি থাকার পর গত ৮ অক্টোবর বিকালে বাড়ি এসে দেখি আমার ভাসুর আমার ঘরের মাঝখানের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে আলমিরার দরজা ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা সহ প্রায় ৪ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছেন। এরপর আমি আশপাশের লোকজনকে দেখাই এবং নিরুপায় হয়ে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

আছমা বেগমের দায়েরকৃত অভিযোগে গোপীনগর বাহাদুর পুর গ্রামের মৃত মহব্বত আলীর পুত্র মো. গিয়াস উদ্দিন (৩৩), মৃত ছোয়াব আলীর পুত্র মো. আব্দুল কাহার (৫৫), মৃত মনা উল্লাহর পুত্র মো. খতিব উল্লাহ (৫৩) ও মৃত মহন্ত আলীর পুত্র মো. কামাল উদ্দিন (৩৭)-কে অভিযুক্ত করা হয়েছে।

এব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মো. বদরুল হাসান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।