দোয়ারাবাজারে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু 

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পৃথক দুটি দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে ও সুরমা ইউনিয়নে দুইজনের মৃত্যুর ঘটনা ঘটে।

দোয়ারাবাজার থানার পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ইদনপুর গ্রামের সৈরত আলীর পুত্র জহুরুল ইসলাম (৫০) একই ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। একই দিনে সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে পাবেল মিয়া (১৭) নামে এক শারীরিক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়। সে একই গ্রামের মংলা মিয়ার পুত্র।

ইউপি সদস্য মো. আব্দুর রউফ জানান, বৃহস্পতিবার রাতের আঁধারে কোনো একসময় প্রতিবন্ধী পাবেল পরিবারের কাউকে কিছু না বলে ঘর থেকে বাইরে যায়। এরপর সে আর ফিরে আসেনি। শুক্রবার সকালে অনেক খোঁজাখুঁজির পর গ্রামের মসজিদের পুকুরের পানিতে তার লাশ ভেসে উঠতে দেখা যায়। পরে পুলিশকে খবর দিলে দোয়ারাবাজার থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার এসআই মিজানুর রহমান জানান, উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এবং সুরমা ইউনিয়নে পানিতে ডুবে পৃথক দুটি ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে।