দোয়ারাবাজারে নিরাপদ সড়ক দিবসের র‍্যালি ও আলোচনা সভা

‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে দোয়ারাবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ অক্টোবর) দুপুরে দোয়ারাবাজার উপজেলা পরিষদ সামন থেকে র‍্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা নেহের নিগার তনু’র সভাপতিত্বে ও সমাজ সেবা অফিসার কামরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা প্রকৌশলী মো.আব্দুল হামিদ, কৃষিসম্প্রসারণ কর্মকর্তা আশরাফুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মোশারফ হোসেন, ভিআর ডিবি কর্মকর্তা শাহিনুর রহমান, উপজেলা পরিষদের গোপনীয় সহকারী (সিএ) মো. সফিকুর রহমান সিএনজি অটোরিকশা অটো টেম্পো শ্রমিক সংগঠনের সভাপতি মো. মাসুক মিয়া, এবং মোটরসাইকেল, অটোরিক্সা ও সিএনজির চালক নেতৃবৃন্দরা সভায় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সড়ক নিরাপদ রাখতে পথচারী, গাড়ি চালক সকলকেই সতর্ক থাকতে হবে। ট্রাফিক আইন মেনে চলতে হবে। চালকদের মাদকসেবন থেকে দূরে থাকতে হবে। ঘুম চোখে গাড়ি চালানো যাবেনা। ফিটনেস বিহীন গাড়ি চালানো যাবেনা। চালকদের সর্তকতার সহিত গাড়ি চালাতে হবে।