দোয়ারাবাজারে এরশাদের মৃত্যুবার্ষিকী পালন

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাপা’র সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেছেন, দেশে এখন রাজনৈতিক অস্থিরতা বিরাজ করছে। বিএনপি ক্ষমতায় যেতে এবং আ’লীগ ক্ষমতার চেয়ার ধরে রাখতে মরিয়া হয়ে উঠেছে। রাষ্ট্রের সর্বত্র দলীয়করণ থেকে মুক্তি পেতে জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে হবে।

তিনি আরও বলেন, পল্লীবন্ধু এরশাদের শাসনামল একটি সোনালী অধ্যায়। তাঁর উন্নয়ন ও স্মৃতি এ দেশের ইতিহাসে অক্ষয় হয়ে থাকবে।

শুক্রবার (১৪ জুলাই) বাদ জুমআ দোয়ারাবাজার উপজেলা জাপা’র উদ্যোগে সাবেক রাষ্ট্রপ্রধান ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত সংবাদ আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা জাপা’র সাংগঠনিক সম্পাদক নুর হোসেন মো. আব্দুল্লাহ’র পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাপা’র সহসভাপতি আরজ আলী, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ হেলালী, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বুলু, উপজেলা যুবসংহতির সভাপতি মুজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো. এখলাছ মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম, জাপা নেতা মাশুক মিয়া, জায়ফর আলী, সামছু মিয়া, সিরাজ উদ্দিন, গোলাম মোস্তফা, সেলিম উদ্দিন, সোলেমান সিদ্দিক, সোহেল আহমদ, আলী হোসেন প্রমুখ।