দুর্ঘটনায় শিক্ষক আমির উদ্দিনের মৃত্যুতে কোছাপ’র দোয়া মাহফিল

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক মাওলানা কাজী আমির উদ্দিন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় তার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের করেছে কোম্পানীগঞ্জের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ‘কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ’ (কোছাপ)।

শুক্রবার (২১ জুলাই) বাদ আছর উপজেলার পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয়ের হল রুমে কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মারজান উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলামের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান লাল মিয়া।

সভায় কাজী আমির উদ্দিনের ভালো কাজের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফয়জুল করিম, সিনিয়র শিক্ষক আব্দুল হামিদ, প্রভাষক বরকত উল্লাহ, সোহেল রানাসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষকগণ।

এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলার মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের সভাপতি আব্দুল হামিদ, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সহ-সভাপতি এনামুল হক, কোম্পানীগঞ্জ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি মো. শরীফ আহমিদ, জামাল হুসেন, জালাল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ আহমদ, ইজাজ রানা, কামরান আহমদ, ফয়ছল আহমদ, জুবায়ের আহমদ, সুহেল মিয়া, দপ্তর সম্পাদক মো. ময়নুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক শাহীন আলম সহ কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ (কোছাপ) এর বিভিন্ন শাখার অর্ধশতাধিক নেতা-কর্মী ও উপজেলার বিভিন্ন মহলের স্থানীয় নেতাকর্মী এবং মরহুমের পরিবারের স্বজনরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২০ জুলাই) সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে গোয়াইনঘাট উপজেলাধীন পিয়াইনগুল হাজী কলিমুল্লাহ উচ্চ বিদ্যালয়ের পার্শে সুন্দ্রাগাঁও নামক স্থানে সকাল সাড়ে ৮টায় মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের উপজেলার প্রিয় মুখ মাওলানা আমির উদ্দিনসহ ৭ জন নিহত হন। মানুষ গড়ার কারিগর শিক্ষককে হারিয়ে কোম্পানীগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে।

উপস্থিত অতিথিগণ দুর্ঘটনায় নিহত কাজী মাওলানা আমির উদ্দিনসহ সকলের রুহের মাগফিরাত কামনা করেন এবং সকলের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দোয়া পরিচালনা করেন হাফিজ ফখরুল ইসলাম, ইমাম পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজ মসজিদ।