দুর্গাপূজা উপলক্ষে সুনামগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সনাতনধর্মীয়দের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্।

রবিবার (৮ অক্টোবর) বিকালে সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্সে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন।

এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে আসন্ন শারদীয় দুর্গাপূজায় সকল পূজা কমিটির করণীয় বিভিন্ন নির্দেশনা তুলে ধরা হয়। জেলা ও উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপনের জন্য বিভিন্ন মতামত ও পরামর্শ তুলে ধরেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার জেলা পুলিশের সকল ইউনিট পূজা মন্ডপে সার্বিক নিরাপত্তার সার্বক্ষণিক কাজ করবে বলে জানান এবং এই উৎসব সবাই মিলে উৎসব মুখর পরিবেশে সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, ডিআইও-১ মোঃ আনোয়ার জাহিদ, সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট বিমান কান্তি রায়, সাধারন সম্পাদক বিমল বনিকসহ জেলা ও উপজেলা পর্যায়ের পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।