দুইযুগ পর পূর্ণতা পেল সিলেট জেলা ও মহানগর যুবদল

প্রায় দুইযুগ পর অবশেষে পূর্ণতা পেল সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি। ২০০২ সালের পর পূর্ণাঙ্গ কমিটি পেল সিলেট যুবদলের গুরুত্বপূর্ণ এই ইউনিটগুলো।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন সিলেট জেলা শাখার ২৯১ সদস্য বিশিষ্ট ও সিলেট মহানগর শাখার ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেছ।

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নূরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে কেন্দ্রীয় দপ্তর সেল থেকে প্রকাশ করা হলো।

সিলেট জেলা যুবদলের ২৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সভাপতি হয়েছেন অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ মকসুদ আহমদ। এবং সিলেট মহানগর যুবদলের ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সভাপতি হয়েছেন শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক এবং সাধারণ সম্পাদক হয়েছেন মির্জা মো. সম্রাট হোসেন।

এদিকে দীর্ঘদিন পরে কমিটি পেয়ে সিলেট জেলা এবং মহানগর যুবদল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ- উচ্ছ্বাস দেখা যাচ্ছে। অনেকেই মিষ্টি বিতরণ করছেন। অপরদিকে পদবঞ্চিতরা বলছেন, অনেক ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটিতে হাইব্রীড মানুষ ডুকানো হয়েছে। করা হয়েছে স্বজনপ্রীতি।

উল্লেখ্য, এর আগে ২০২২ সালে দুই দশক পর সিলেট জেলা এবং মহানগর যুবদলের আংশিক কমিটির অনুমোদন করা হয়।