দিরাই-শাল্লায় মনোনয়ন পেতে আব্দুল্লাহ আল মাহমুদের গণসংযোগ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ চালাচ্ছেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আলামিন চৌধুরী)।

প্রতিদিনের কর্মসূচি হিসেবে সোমবার (১৭ জুলাই) দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের বলনপুর বাজার, নোয়াগাঁও শিব বাজার, বাংলাবাজার, খাগাউরা বাজারসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ ও স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেন তিনি।

সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আজ দিনভর গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন তিনি । শাল্লা উপজেলার হাওরবেষ্টিত শ্রীহাইল গ্রামে সম্ভান্ত্র মুসলিম আওয়ামী লীগ রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন আব্দুল্লাহ আল মাহমুদ। ছাত্র রাজনীতি থেকে উঠে আসা চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাষ্টার্স শেষ করে আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দেন। পরবর্তীতে শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তিনি।

বর্তমানে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সরকারের উন্নয়নমূলক কাজ জনসাধারণের মাঝে প্রচারের জন্যে ব্যস্ত সময় পার করছেন তিনি। সোমবার দিরাই উপজেলার কয়েকটি বাজার ও ইউনিয়নে জনতার সাথে মতবিনিময় করে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন আব্দুল্লাহ আল মাহমুদ।

এসময় চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, মানুষ পরিবর্তন চায়, জনগণের কল্যাণে ও দেশ উন্নয়নের লক্ষ্যেই এলাকায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছি । এই আসনে এর আগে যাকেই দল মনোনয়ন দিয়েছে তার পক্ষেই কাজ করেছি। দলের বাহিরে কখনও অবস্থান নেইনি। এবার আশা করছি জননেত্রী শেখ হাসিনা আমার দিকে এবং দিরাই-শাল্লা উপজেলার জনগণের দিকে দৃষ্টি দিবেন।

এবছর যদি আমাকে মনোনয়ন দেয়া হয় আমি জনগণের সার্বিক কল্যাণে কাজ করে যাব। বাংলাদেশ আওয়ামী লীগ দিরাই-শাল্লা আসনে থেকে বিপুল ভোটে নির্বাচিত আসনটি নেত্রীকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

আজকের গণসংযোগে দিরাই-শাল্লার স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা তার সঙ্গে ছিলেন।