দিরাইয়ের শ্রেষ্ঠ শিক্ষক সুধাসিন্ধু ও শ্রেষ্ঠ শিক্ষিকা শিপ্রা রায়

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ প্রতিযোগীতায় সুনামগঞ্জের দিরাই উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক সুধাসিন্ধু দাস ও শ্রেষ্ঠ শিক্ষিকা শিপ্রা রায় নির্বাচিত হয়েছেন।

প্রাথমিক শিক্ষা পদক ২০২২ শ্রেষ্ঠ শিক্ষক শিক্ষিকা কর্মকর্তা কর্মচারী ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই উপজেলা কমিটির যাচাই বাছাইয়ে ঝরে পড়া শিক্ষার্থীদের হার কমিয়ে শিক্ষার মানোন্নয়নে বিশেষ ভূমিকায় আবদানে উপজেলা শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে সুধাসিন্ধু দাস ও শ্রেষ্ঠ শিক্ষিকা শিপ্রা রায়কে নির্বাচিত করা হয়।

সুধাসিন্ধু দাস চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ও শিপ্রা রায় দিরাই মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও উপজেলা শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে মো. বদরুল হাসান, সহকারী শিক্ষিকা মোছা. সানোয়ারা বেগম, প্রাথমিক বিদ্যালয় দিরাই মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, এসএমসি মো. আখলাক হোসেন, বিদ্যুৎসাহী সমাজকর্মী মো. আলমগীর মিয়া, কাবশিক্ষক বিকাশ রঞ্জন দাস, নির্বাচিত হয়েছেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান,প্রতি বছরের ন্যায় এবারও জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ যাচাই বাছাই কমিটি সার্বিক মানোন্নয়নে সফল ভূমিকা বিবেচনা করে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠদের তালিকা করেছেন।