দিরাইয়ে ইউপি সদস্যের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল চন্দ্র দাসের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ৭ নং ওয়ার্ডবাসী।

বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে দিরাই পৌরসভাস্থ থানা পয়েন্টে ৭ নং ওয়ার্ডবাসীর আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এ সময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন- বিপ্লব মজুমদার, কানাই লাল তালুকদার, রাজিব দাস, মহেন্দ্র, পিকু চৌধুরী, অমিত সরকার, গোপাল মজুমদার, উপানন্দ মজুমদার, হেমন্ত, নিশি কান্ত,আব্দুল্লাহ ও সুশীল সমাজসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন,ভাঙ্গাডহর গ্রামের রইছ আলীর ছেলে দুলন মিয়া এলাকায় চুরি, ডাকাতি, চাঁদাবাজী, ছিনতাই, নারী নির্যাতন, মাদক ব্যবসা সহ নানা অপরাধের সাথে জড়িত।

দিরাই থানায় তার নামে একাধিক মামলা রয়েছে উল্লেখ করে তারা বলেন, এহেন কর্মকান্ডের প্রতিবাদ করায় ইউপি সদস্য বাবুল চন্দ্র দাসের উপর তার সহযোগীদের নিয়ে প্রাণনাশের উদ্দেশ্যে হামলা করে তাকে গুরুতর আহত করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি সন্ত্রাসী দুলন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারী বাবুল চন্দ্র দাস তার বাড়ির দক্ষিণে হাওরের বোরো জমিতে গেলে দুলন মিয়া ও তার সহযোগীরা মিলে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে গুরুতর আহত করে। এ বিষয়ে দিরাই থানায় মামলা চলমান আছে।